Tuesday, March 28, 2017

‘কুকুর চিৎকার করবেই, তাই বলে আমি কেন করব’


টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিছুদিন আগে সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনি’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। আলোচিত এ সিনেমায় নিজেকে ভেঙে নতুন এক ঋতুকে উপস্থাপন করেছেন তিনি।

টলিউডে ‘রাজকাহিনি’ মুক্তির পর বলিউডে এই নির্মাতা নির্মাণ করেছেন ‘বেগমজান’ শিরোনামের সিনেমা। এটি ‘রাজকাহিনি’র রিমেক। এই সিনেমার ট্রেইলার প্রকাশের পর ঋতুকে ঘিরে বেশ বিতর্ক তৈরি হয়। যদিও এতদিন এ বিষয়ে তেমন কিছু বলেননি ঋতুপর্ণা সেনগুপ্ত।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন ঋতুপর্ণা। এ সময় তাকে প্রশ্ন করা হয় আপনাকে নিয়ে সংবাদমাধ্যমে এত আলোচনা হলো এতে আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা হয়নি?

এমন প্রশ্নের জবাবে ঋতু বলেন, ‘কাজটা যখন মস্তিষ্ক দিয়ে না করে, হৃদয় দিয়ে করি তখন তার খেসারত দিতে হয়। এখন বেশিরভাগ অভিনয়শিল্পীরা শর্ত না রেখে কাজ করেন না। আমি কোনোদিন কৌশল অবলম্বন করিনি। আর কে কী বলছে, তা নিয়ে আমি মাথা ঘামাবই বা কেন? লোকে তো আমেরিকার প্রেসিডেন্টকে নিয়েও বলে! আমি নিশ্চয়ই একজন গুরত্বপূর্ণ মানুষ, যার কারণে আমায় নিয়ে এত কথা হচ্ছে! দেখুন, রাস্তার কুকুর চিৎকার করবেই, তাই বলে আমি কেন চিৎকার করব! জানবেন, যত বড় নাম, তত বড় ষড়যন্ত্র।’

বর্তমানে ১৫টি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঋতুপর্ণা। এদিকে বাংলাদেশের একটি সিনেমায় অভিনয়ের বিষয়ে কথা চলছে বলেও জানা গেছে।

0 comments:

Post a Comment

Copyright © 2015 মিডিয়া স্টারস
| Distributed By Gooyaabi Templates