Saturday, March 4, 2017

‘কেউ এমনটা ভাবে কী করে?’



গর্ভকাল থেকেই নানা কারণে খবরে ছিলেন অভিনেত্রী কারিনা কাপুর। গত ২০ ডিসেম্বর, পুত্র সন্তানের জন্ম দেন কারিনা। জন্মের একদিন পার না হতেই নামের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় চলে আসে কারিনার ছেলে। তৈমুর আলী খান নাম রাখায় সমালোচনার মুখে পড়তে হয় সাইফ আলী খান ও কারিনাকে। যার রেশ এখনো চলছেই।

ছেলের নাম নিয়ে বিতর্কে সাইফ-কারিনার সাফ জবাব ছিল, নাম রাখার বিষয়টি একান্ত তাদের ব্যক্তিগত ব্যাপার, অন্য কারো না। এদিকে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত কিছু প্রতিবেদনে জানানো হয়, ছেলের তৈমুর নাম পাল্টে লিটল জন নামে ডাকছেন কারিনা। কিন্তু এ কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে কারিনা একটি সংবাদমাধ্যমে বলেন, ‘নাম পাল্টানোর  বিষয়ে আমি একটি কথা পরিষ্কার করতে চাই, আমি এমনটা করছি না। কেউ এমনটা ভাবে কীভাবে? আমি আমার ছেলেকে লিটল জন কেন বলব? আমার ছেলের নাম তৈমুর। এটি খুব সুন্দর একটি নাম। আমি তাকে লিটল জন বলে ডাকি না। দয়া করে তাকে তৈমুর বলেই সম্বোধন করবেন।’

কারিনা কাপুরকে সর্বশেষ দেখা গেছে, উড়তা পাঞ্জাব সিনেমায়। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা বীরে ডি ওয়েডিং। এতে আরো অভিনয় করছেন সোনম কাপুর ও স্বারা ভাস্কর। আগামী মে মাস থেকে সিনেমাটির শুটিং শুরু করবেন তিনি।

0 comments:

Post a Comment

Copyright © 2015 মিডিয়া স্টারস
| Distributed By Gooyaabi Templates