Friday, February 24, 2017

প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দুই সিনেমা


সপ্তাহের প্রতি শুক্রবার প্রেক্ষাগৃহে ঢাকাই চলচ্চিত্র মুক্তি পেয়ে থাকে। চলচ্চিত্রের অবস্থা মন্দার কারণে সপ্তাহে একটি কি দুটি সিনেমা মুক্তি পায়। আবার কোনো সপ্তাহে নতুন কোনো সিনেমা মুক্তি দেয়া হয় না। আগামীকাল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সারাদেশে বদরুল আমিন পরিচালিত ‘সত্যিকারের মানুষ’ ও মুন্তাহিদুল লিটন পরিচালিত ‘শেষ চুম্বন’ শিরোনামে সিনেমা দুটি মুক্তি পাবে।

‘সত্যিকারের মানুষ’সিনেমায় হ্যাপির বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক কংকন।  এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, অমিত হাসানসহ অনেকে। সিনেমাটি সারা দেশে মোট ৩১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এদিকে শিশুতোষ চলচ্চিত্র ‘শেষ চুম্বন’সিনেমাটি গত ১০ এপ্রিল রাজধানীর প্রিয়াংকা শুটিং স্পটে  শুটিং শুরু হয়।  লাকি মুভি নিবেদিত সিনেমাটিতে অভিনয় করেছেন শিমুল খান, সাগর আহমেদ, তন্ময়, রাইসাসহ অনেকে। সিনেমাটি মোট ৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়। 

সিনেমাটিতে গান রয়েছে মোট পাঁচটি। কণ্ঠ দিয়েছেন বাঁধন, ক্ষুদে গানরাজ আশা, এ্যানজেলা মঞ্জুর, দৌলদ হাসান। সংগীত পরিচালনা করেছেন এ্যানজেলা মঞ্জুর ও ওলিক। গানের কথা লিখেছেন পরিচালক নিজেই।

সিনেমার গল্প প্রসঙ্গে লিটন বলেন, ‘‘সিনেমায় পারিবারিক শিশু নির্যাতনের বিষয়টি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এক বাবা তার মেয়েকে সব সময় নির্যাতন করত  কিন্তু মৃত্যুর সময় অনুধাবন করেন তিনি কন্যার প্রতি অন্যায় করেছেন। তাই মেয়েকে শেষবারের মতো একটি চুমু খেতে চান। এ জন্য সিনেমার নামকরণ করেছি ‘শেষ চুম্বন’ যা আপনাকে ভাবাবে, লোভ কী জিনিস তা বুঝাবে।’

0 comments:

Post a Comment

Copyright © 2015 মিডিয়া স্টারস
| Distributed By Gooyaabi Templates