Tuesday, February 21, 2017

কুপ্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী বারালক্ষ্মী


কয়েকদিন আগে মালায়ালাম অভিনেত্রী ভাবনা চলন্ত গাড়িতে যৌন হেনস্থার শিকার হয়েছেন। এমন অপ্রীতিকর ঘটনার রেশ কাটতে না কাটতেই ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী বারালক্ষ্মী  শরৎকুমার অভিযোগ তুলেছেন তাকে কুপ্রস্তাব দিয়েছিলেন টেলিভিশন চ্যানেলের এক কর্মকর্তা।

সাবেক দক্ষিণী অভিনেতা, রাজনীতিবিদ শরৎকুমারের মেয়ে বারালক্ষ্মী  শরৎকুমার। সম্প্রতি তিনি তার ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে এক টুইট বার্তায় এ অভিযোগ করেন।

বারালক্ষ্মী  অভিযোগ করে লেখেন, ‘‘ভারতের শীর্ষস্থানীয় একটি টেলিভিশন চ্যানেলের প্রোগ্রামিং হেডের সঙ্গে সাক্ষাতে কথা হচ্ছিল। বৈঠকের আধা ঘণ্টা পার হওয়ার পর তিনি বলেন, ‘আমরা কবে কোথায় বাইরে দেখা করতে পারি?’ তখন আমি প্রশ্ন করি, ‘কোনো কাজের জন্য?’ তিনি উত্তরে বলেন, ‘না না কোনো কাজ নয়, অন্য কিছুর জন্য।’’

সরাসরি না বলে ঠিক এভাবেই কুপ্রস্তাব দিয়েছিলেন বলে জানান এই অভিনেত্রী। বারালক্ষ্মী আরো লিখেন, ‘আমি একজন অভিনেত্রী। গ্ল্যামার দুনিয়ার অংশীদার বলে যে কেউ আমার সঙ্গে অসম্মানজনক আচরণ করবে, তা হতে পারে না।’

দীর্ঘ টুইট বার্তায় তিনি আরো জানান, এই ধরনের যৌন হেনস্তা শুধু চলচ্চিত্রাঙ্গনে নয় তা ছড়িয়ে আছে বিভিন্ন মহলে। নারীদের সঙ্গে দুর্ব্যবহার, যৌন হেনস্তা, ধর্ষণের ঘটনা সময়ের সঙ্গে বেড়েই চলেছে। এটা অশনি সংকেত।

2 comments:

Copyright © 2015 মিডিয়া স্টারস
| Distributed By Gooyaabi Templates