Sunday, March 26, 2017

লিভ-ইন করছেন ঊর্মিলা-সিয়াম!


লিভ-ইন করছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও টেলিভিশন অভিনেতা সিয়াম। তবে বাস্তব জীবনে নয় ‘বৃষ্টির ঘ্রাণ’ শিরোনামের একক নাটকে এমন দৃশ্য দেখা যাবে। মিডিয়া স্টারস’ এর সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান নাট্যকার মেজবাহ উদ্দিন সুমন।

নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করছেন অভ্র মাহমুদ। এতে জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

নাটকের গল্প প্রসঙ্গে মেজবাহ উদ্দিন সুমন বলেন, ‘নাটকের গল্পে সিয়াম চিত্রশিল্পী। সে ভালোবাসে ঊর্মিলা শ্রাবন্তী করকে। এক পর্যায়ে তারা সামাজিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু বিয়ের আগে তারা লিভ-ইন সম্পর্কে ছিল। তারা বিশ্বাস করে, কাগজে কলমের বিয়ের চেয়ে পরস্পরের আত্মিক সম্পর্কটা গুরুত্বপূর্ণ। কারণ কাগজে কলমে বিয়ের পরও অনেক দম্পতির মাঝে আত্মিক সম্পর্ক তৈরি হয় না। তবুও সামাজিকতা মেনেই তারা বিয়ে করে এবং কক্সবাজারে একটি বাংলো নিয়ে একসঙ্গে বসবাস শুরু করে।’ 

তিনি আরো বলেন, ‘প্রত্যেকটি মানুষের শরীরে আলাদা আলাদা ঘ্রাণ রয়েছে। শরীরের এই ঘ্রাণ একজন আরেকজনকে আকৃষ্ট করে। ঠিক এই বিষয়টি নাটকের মূল প্রতিপাদ্য। নাটকে সিয়াম তার স্ত্রী ঊর্মিলার শরীর, চুলের আলাদা ঘ্রাণ পেতো। এক সময় সে ঊর্মিলার শরীরে আর ঘ্রাণ খুঁজে পায় না। হঠাৎ কেন ঘ্রাণ খুঁজে পায় না এ প্রশ্ন নিয়ে গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এর কারণ বলা যাবে না (হাসি)।’

রোববার থেকে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে। আগামীকালও দৃশ্যধারণের কাজ হবে। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হচ্ছে নাটকটি। কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন সুমন।

0 comments:

Post a Comment

Copyright © 2015 মিডিয়া স্টারস
| Distributed By Gooyaabi Templates