Saturday, February 25, 2017

শাওনকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য: ক্ষমা চাইলেন বান্টি মীর (ভিডিও)


বান্টি মীর (বামে) ও শাওন

জনপ্রিয় লেখক হুমায়ুন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনকে নিয়ে ইউটিউবে কুরুচিপূর্ণ ব্ক্তব্য দেওয়ার ঘটনায় ক্ষমা চাইলেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি বান্টি মীর।

শাওনের জিডির একদিন পর শনিবার নিজের ফেসবুক পেজে ক্ষমা চান বান্টি মীর।

মাফ করেন আমাকে সবাই। অনেক গালি খাইছি।মাফ করে দেন আর গালি দিয়েন না। আল্লাহ যেন আমাকে ক্ষমা করেন, ফেসবুকে বলেন বান্টি মীর।





এর আগে তিনি আরেকটি পোস্টে বলেন, মানুষের গোপন কথা বলতে নেই। আর আমি সেই ভুলটিই করেছি। জানি না, আল্লাহ আমাকে ক্ষমা করবেন কি না? আল্লাহ তার অশেষ কৃপায় আমাকে ক্ষমা করুন, আমীন।



এরপর ফেসবুকে তাকে জিডির জানালে তিনি বলেন, তাতে কী হয়েছে। অনেক বেশি গালি দিয়ে ফেলেছি, যা আসলে খুব খারাপ কাজ করেছি আমি। কিন্তু আমি কখনো বলবো না যে, শাওন ভাল কাজ করেছে। তিনি একটা পরিবার ভেঙেছেন। এটাই আসল কথা। তিনি এজন নারী হয়ে শুধু লোভের বশবর্তী হয়ে অন্য নারীর প্রতি এমন কাজ করতে পারেন না। এটাই এ বিষয় এখানেই শেষ করলাম।


সম্প্রতি ইউটিউবে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে ভিডিওটি ছাড়েন বান্টি মীর, যা খুব অল্প সময়ে ইন্টারনেটে ভাইরাল হয়।

এরপর গত শুক্রবার রাজধানীর ধানমন্ডি থানায় জিডি করেন প্রয়াত লেখক হুমায়ুন আহমেদের স্ত্রী শাওন।



শাওনকে নিয়ে বান্টি মীরের ভিডিও দেখত এখানে ক্লিক করুন




0 comments:

Post a Comment

Copyright © 2015 মিডিয়া স্টারস
| Distributed By Gooyaabi Templates